বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

সিলেট ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

সিলেট ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

স্বদেশ ডেস্ক:   

সিলেট ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আরো দুইজন আহত হন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সিলেট-ভোলাগঞ্জ ও সিলেট-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার নোয়াগাঁওয়ের রফিক মিয়ার ছেলে তুহিন মিয়া (১৮) ও একই গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী সালেতুন্নেসা (৬০), পিকআপচালক চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বালিয়ারী গ্রামের বাহার মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৬) হেলপার শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং (পূর্ব নোয়াগাও) গ্রামের ছোয়াব আলীর ছেলে রিপন মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধোপাগুলের লালবাগ নামক স্থানে দুপুর দেড়টার দিকে সিলেট থেকে ছেড়ে যাওয়া ট্রাকের (ঢাকা মেট্রো-ঢ-১৮-৫৪৩৬) সাথে বিপরীত দিকে থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তুহিন ও সালেতুন্নেসা নিহত হন। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমনাী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। তাদেরকে আটক করতে পুলিশ কাজ করছে। ট্রাক ও অটোরিকশা পুলিশের হেফাজতে রয়েছে।

এছাড়া মঙ্গলবার সকাল ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের বাহুবল উপজেলার তগলী নামক স্থানে মাছ বোঝাই পিকআপটি (ঢাকা মেট্রো-ন-১৯-২৩২১) ও সিমেন্ট বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ন-১৯-২৩২১) সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপের চালক হৃদয় মিয়া ও হেলপার রিপন মিয়া নিহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877